Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বড়লেখায় ১৮ লক্ষ ১৮ হাজার টাকা ব্যয়ে বীর নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন
বিস্তারিত

বড়লেখা প্রতিনিধি:

জাতীয় সংসদের হুইপ মো: শাহাব উদ্দিন এমপি বলেছেন, বিএনপি-জামায়াত জোট আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে যুদ্ধাপরাধীদের বাঁচাতে চায়। তবে এভাবে মানুষ পুড়িয়ে তাদের শেষরক্ষা হবে না, যুদ্ধাপরাধীদের বিচারও বন্ধ করা যাবে না। যুদ্ধাপরাধীদের বিচার চলছে, চলবে। বিচারের রায় কার্যকরও অব্যাহত থাকবে। 
মৌলভীবাজারের বড়লেখায় ১৯ মার্চ ১৮ লক্ষ ১৮ হাজার টাকা ব্যয়ে উত্তর শাহবাজপুর ইউনিয়নের কুমারশাইল গ্রামে বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম আলী ও দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের সুজাউল গ্রামে বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল লতিফের বীর নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন পরবর্তী আলোচনা সভায় হুইপ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  

হুইপ আরো বলেন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস সম্পর্কে নতুন প্রজন্মদের বেশি করে জানাতে হবে। আর তা করা হলে বিএনপি-জামায়াত জোট মুক্তিযুদ্ধ সম্পর্কে বিভ্রান্তমুলক তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করতে পারবে না। মুক্তিযুদ্ধ সম্পর্কে নতুন প্রজন্মকে উজ্জীবিত করা হলে দেশে জঙ্গীরা মাথা চড়া দিয়ে উঠতে পারবে না বলে তিনি মন্তব্য করেন।  
হুইপ বলেন, আধুনিক, গণতান্ত্রিক ও মুক্তিযুদ্ধের চেতনায় শান্তিপূর্ণ দেশ গঠনে ক্ষুধা, দারিদ্রকে দূর করেই আওয়ামীলীগ সরকার জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করবে।

দুপুরে বীর নিবাসের ভিত্তি প্রস্তর স্থাপন পরবর্তী আলোচনা সভায় উত্তর শাহবাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের ২নং ওয়ার্ড সভাপতি হাজী মদরিছ আলীর সভাপতিত্বে ও যুবলীগ সম্পাদক কামাল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, উত্তর শাহবাজপুর ইউপি আওয়ামীলীগ সভাপতি আব্দুল খালেক, সিনিয়র সহ সভাপতি রফিক উদ্দিন, সম্পাদক আবুল হোসেন আলম প্রমুখ। এছাড়া হুইপ এদিন ৪০ লক্ষ টাকা ব্যয়ে উত্তর শাহবাজপুর ইউনিয়নের ভুগা চানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন করেন।   

ছবি
ছবি
ডাউনলোড